কাল্পনিক প্রেম তুমি
- বিচিত্র বিশ্বাস নীল - গোলাপের দিন ২৮-০৪-২০২৪

তোমার ঐ খোলা চুলে খোপা করে এক গুচ্ছ বেলি ফুলের
মালা সাজিয়ে দিতে চাই ,,
তোমার ঐ দুটি খালি হাত এ পরিয়ে দিতে চাই নানা রং এর কাচের চুড়ি ,,
তোমার ঐ পা এ পরিয়ে দিতে চাই হীরের কাজ করা নূপুর
.
যখন তুমি আমার কাছে থাকবে তখন ঐ বেলি ফুলের গন্ধের তীব্রতা, কাচের চুড়ির টুং -টাং আওয়াজ , নূপুরের ঐ রিনঝিন ছন্দ আমাকে বুঝিয়ে দেবে তোমার উপস্থিতি।
.
ঐ বেলি ফুলের গন্ধ ,, কাচের চুড়ির টুং-টাং আওয়াজ আর তোমার ঐ নূপুরের রিনঝিন শব্দ যদি কখনো ক্ষীন হতে
থাকে তবে বুঝবো তুমি আমায় ছেড়ে চলে যাচ্ছো।
আস্তে আস্তে ,, অনেক দুরে । ।
আর আমি পাগল হয়ে যাবো আর তোমাকে খুঁজবো ।
আমার পাগলামি দেখে তুমি ফিরে আসবে আর আমাকে শক্ত করে জড়িয়ে ধরে কাদতে কাদতে আমার কাধ
ভিজিয়ে ফেলবে আর বলবে -- তোমার দেয়া বেলি ফুলের গন্ধ ,, কাচের চুড়ির টুং-টাং আওয়াজ ,, নূপুরের ঐ
রিনঝিন শব্দ কে আমি কখনোই ক্ষীন হতে দেব না ,,
কখনোই না।
কি......!!!!!
বলবা তো........!!!!!
ইহা কোন কবির লেখা নয়।
ইহা একা একজন মানুষের শুধুই কাল্পনিক এক ভাবনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।